আজ সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আইপিএলের এবারের আসর আরব আমিরাতে!

ক্রীড়া ডেস্ক

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) শুরু থেকেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজনের জন্য চেষ্টা করে যাচ্ছে। করোনাভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত থাকা আইপিএলের এবারের আসর এ বছরই আয়োজন করতে চায় বিসিসিআই। কিন্তু ভারতে করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় দেশটিতে আইপিএল আয়োজনের সম্ভাবনা নেই বললেই চলে। এমতাবস্থায় আরব আমিরাতে আইপিএলের এবারের আসর বসবে বলে জানা গেছে।

শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মূলত এরপরই বিভিন্ন সংবাদমাধ্যমে খবর বেড়িয়েছে, আরব আমিরাতে আইপিএলের আয়োজন করবে বিসিসিআই।

বোর্ডের সূত্র অনুসারে জানা গেছে, এই ব্যাপারে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। কিন্তু টেলিকনফারেন্সের মাধ্যমে হওয়া বৈঠকে দেশে করোনাভাইরাসের পরিস্থিতি নিয়ে সদস্যরা উদ্বেগ প্রকাশ করেছেন। সে তুলনায় সংযুক্ত আরব আমিরাতে কোভিড-১৯ খুব একটা ছড়ায়নি। দেশটিতে এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা সাড়ে তিনশোর কম। আক্রান্তের সংখ্যা ৬০ হাজারও নয়। এর মাঝে সেরে উঠেছেন প্রায় ৪৯ হাজার।

দুবাই, আবু ধাবি ও শারজা এই তিন ভেন্যুতে আইপিএল আয়োজন করা অবস্থার পরিপ্রেক্ষিতে অনেক সহজ। বিদেশিদের পক্ষে আসাও সহজ। এসব কারণেই আইপিএল আয়োজনে আরব আমিরাতের কথা ভাবছেন বোর্ড কর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৫৭,৫৪৭
সুস্থ
১৪৮,৩৭২
মৃত্যু
৩,৩৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪৮৭
সুস্থ
১,৭৬৬
মৃত্যু
৩৪
স্পন্সর: একতা হোস্ট