আজ সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘আমাকেও হিমশিম খেতে হচ্ছে’

খুলনা মেইল ডেস্ক : চিত্রনায়ক রিয়াজ ভালো নেই। না শারীরিক ভালোর কথা বলা হচ্ছেনা। মানসিকভাবে বেশ অস্থিরতা যাচ্ছে তার। কারণ করোনা ভাইরাসের এই সময়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে প্রভাব পড়েছে।

রিয়াজ কয়েক বছর ধরে নিজের ব্যবসায় প্রতিষ্ঠানের পেছনে সময় দিচ্ছেন। রাজধানীর গুলশানে রিয়াজের একটি বিজ্ঞাপনী সংস্থা রয়েছে। সেখানে ৩২ জন কর্মী কাজ করেন।

কিন্তু করোনার কারণে সেই বিজ্ঞাপনী সংস্থাটি নিয়ে বেশ বেকায়দায় পড়ে গেছেন ‘মনের মাঝে তুমি’ তারকা রিয়াজ। তিন মাসেরও বেশি সময় ধরে আয় বন্ধ থাকায় অফিসের ভাড়া, অন্যান্য খরচ এবং ৩২ জন কর্মীর বেতন দিতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে তাকে। তবুও কর্মীদের নিয়মিত বেতন চালিয়ে যাচ্ছেন তিনি।

রিয়াজ বলেন, ‘করোনা দুর্যোগের আগে ভালোভাবেই চলছিল আমার প্রতিষ্ঠান। বড় বড় কোম্পানির কাজ করতাম। কিন্তু বর্তমান পরিস্থিতিতে কোথাও কাজ নেই। তবে কাজ না থাকলেও মানবিক বিবেচনায় সঞ্চয় থেকে কর্মীদের বেতন দিয়ে যাচ্ছি। এছাড়া সবাইকে বাসায় থেকে অফিস করার ব্যবস্থা করে দিয়েছি। সবমিলিয়ে খুব সংকটাপন্ন একটি পরিস্থিতির ভেতর দিয়ে যেতে হচ্ছে।’

কাজের ক্ষেত্রে লকডাউন শুরুর আগে ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপঙ্কর দীপনের দ্বিতীয় প্রজেক্ট ‘অপারেশন সুন্দরবন’-এ অভিনয় করেছেন রিয়াজ। সেখানে তাকে দেখা যাবে একজন র‌্যাব অফিসারের ভূমিকায়। বর্তমানে চলছে ছবিটির কারিগরি অংশের কাজ। করোনা সমস্যা কেটে গেলে ছবিটি মুক্তি পাবে বলে তিনি জানান।

করোনার জন্য আড়াই মাসেরও বেশি সময় ধরে সবধরনের শুটিং বন্ধ থাকার পর চলতি মাসের শুরুতে একটি নাটকে অভিনয়ের প্রস্তাব পান রিয়াজ। তবে নায়ক জানান, এই পরিস্থিতিতে কোনো ধরনের শুটিংয়ে যাওয়ার পরিকল্পনা তার নেই। যতদিন এ অবস্থা থাকবে ততদিন শুটিং থেকে বিরত থাকবেন বলেও তিনি জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৫৭,৫৪৭
সুস্থ
১৪৮,৩৭২
মৃত্যু
৩,৩৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪৮৭
সুস্থ
১,৭৬৬
মৃত্যু
৩৪
স্পন্সর: একতা হোস্ট