আজ রবিবার, ৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা রোগীর ফোন চুরি করে আইসোলেশনে চোর!

খুলনা মেইল ডেস্ক : করোনাভাইরাস মহামারি আতঙ্কে পুরো ভারত। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এরই মধ্যে আসামে সরকারি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা করোনা রোগীর মোবাইল ফোন চুরি করে মহা বিপাকে পড়েছে এক চোর। পুলিশ তাকে গ্রেপ্তার করে আইসোলেশনে পাঠিয়েছে।

২২ বছরের পাপ্পু বর্মন আসামের চিরাং জেলার জেএসবি সিভিল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ঢুকে পড়ে সোমবার রাত ১টা নাগাদ। সেখানেই ভর্তি থাকা এক রোগীর স্মার্টফোনটি চুরি করে সে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে হাসপাতাল থেকে প্রায় ১৫ কিমি দূরে বেংতালে তার বাড়ি থেকে। বুধবার তাকে ধরে আনা হয় হাসপাতালে এবং সেখানেই কোয়েরেন্টিন করা হয়। তার সোয়াব নমুনা পাঠানো হয়েছে পরীক্ষার জন্যে।

হাসপাতালের সুপার মনোজ দাস জানিয়েছেন, ‘আমরা কখনো ভাবিইনি কেউ আইসোলেশন ওয়ার্ডের ভিতরে যাওয়ার সাহস করবে। আমরা আরো শকড, কারণ যে রোগীর মোবাইল ফোন চুরি করা হয়েছে তিনি করোনা পজিটিভ হওয়ার সঙ্গে তার অবস্থাও বেশ সংকটজনক। আমাদের আশঙ্কা মোবাইলেও করোনাভাইরাস ছিল। যতদিন না পাপ্পুর সোয়াব পরীক্ষার ফল আসছে, ওকে কড়া নজরে রাখা হবে।’

ঘটনার এখানেই শেষ নয়, চোর পাপ্পু যাদের সংস্পর্শে এসেছে তাদের নিয়েও চিন্তায় রয়েছে পুলিশ। চিরাং-এর পুলিশ সুপার সুধাকর সিং জানিয়েছেন, ‘আমরা স্বাস্থ্য দপ্তর এবং স্থানীয় প্রশাসনকে গোটা বিষয়টা জানিয়েছি। তারাই বাকি জিনিসের খেয়াল রাখবে। তারই খতিয়ে দেখবে পাপ্পু কার কার সঙ্গে মিশেছে। তাদের চিহ্নিত করে সোয়াব পরীক্ষার জন্যে পাঠানো হবে।’

হাসপাতাল থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজের সাহায্য নিয়েই ধরা হয় পাপ্পুকে। জেলা প্রশাসনের এক কর্মকর্তা জানিয়েছেন আগামী তিন-চার দিনের মধ্যেই সোয়াব পরীক্ষার ফল এসে যাবে।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৫৭,৫৪৭
সুস্থ
১৪৮,৩৭২
মৃত্যু
৩,৩৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪৮৭
সুস্থ
১,৭৬৬
মৃত্যু
৩৪
স্পন্সর: একতা হোস্ট