আজ রবিবার, ৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনায় ত্রিপল মার্ডারের ঘটনায় ২২ জনকে আসামী করে মামলা

নিজস্ব প্রতিবেদক

খুলনার ইস্টার্ণগেট এলাকায় ত্রিপল মার্ডারের ঘটনায় অন্যতম সন্দেহভাজন জাফরীন হাসানসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। লোমহর্ষ এঘটনার ৪৮ঘন্টা পর শনিবার রাতে নিহত সাইফুল ইসলামের পিতা শহিদুল ইসলাম বাদী হয়ে ২২জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫/১৬জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলার মূল আসামী শেখ জাকারিয়া ও তার ভাই মিল্টন, কবিরসহ অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। সন্ধান চলছে হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রের।

কেএমপি’র মুখপাত্র এডিসি কানাইলাল সরকার বলেছেন, নিহত মোঃ সাইফুল ইসলামের পিতা শহিদুল ইসলাম বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের (যার নং-১২, ১৮-৭-২০২০ইং) করেছেন। মামলায় ২২জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫-১৬জনকে আসামী করা হয়েছে। আটককৃতদের নাম এজাহারে থাকায় তাকে গ্রেফতার দেখানো হচ্ছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গুলিবর্ষণে ঘটনায় ব্যবহৃত অবৈধ অস্ত্র এখন উদ্ধার করা যায়নি। তবে অনুসন্ধান চলছে।

এদিকে, আজ শনিবার বিকেল ৫টার দিকে যশোর বাঘারপাড়া উপজেলার দাতপুর গ্রাম থেকে শেখ জাফরীন হাসানকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ। জাফরিনকে আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার বিপুল সংখ্যক মানুষ রাস্তায় বেরিয়ে জাফরীন, জাকারিয়া ও মিল্টনের সর্বোচ্চ শাস্তির দাবিতে মিছিল করে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও পলাতকদের গ্রেফতারে এখনো অভিযান চলমান। যেহেতু ঘটনাটি জঠিল ও ট্রিপল মার্ডার একজন গণপিটুনিতে মোট চারজন নিহত হয়েছেন, সে কারণে মামলা একটু বিলম্ব হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৫৭,৫৪৭
সুস্থ
১৪৮,৩৭২
মৃত্যু
৩,৩৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪৮৭
সুস্থ
১,৭৬৬
মৃত্যু
৩৪
স্পন্সর: একতা হোস্ট