আজ শুক্রবার, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

জোড়াকল বাজারে বিসমিল্লাহির মিট সপ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :
খুলনা মহানগরীর জোড়াকল বাজারে বিসমিল্লাহির মিট সপ নামের একটি গরুর মাংসের দোকানের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ জুলাই) বিকেলে খুলনা সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মোজাফ্ফর রশিদী রেজা প্রধান অতিথি থেকে এ মিট সপের শুভ উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথি বলেন, খাদ্য মানবদেহের সবচেয়ে বড় উপাদান। এরমধ্যে আমিষ জাতীয় খাদ্য মানুষের শরীরের শক্তি সঞ্চয়ের জন্য অন্যতম উপাদান। এজন্য সঠিক মাংস যাতে সাধারণ ক্রেতারা পেতে পারেন সেজন্য কর্তৃপক্ষের দায়বদ্ধতার আবশ্যকতা থাকতে হবে। তিনি আরও বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলেছে। এ কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করে মিট সপগুলো থেকে বেচাবিক্রি করার আহবান জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে আছর বাদ দক্ষিণ টুটপাড়া জামে মসজিদের পেশ ইমাম মো. সাইফুল ইসলাম দোয়া ও মোনাজাত করেন। এতে উপস্থিত ছিলেন, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি শামীম শরিফ মনজুর বাবু, শেখ মো. বাদল সরদার, জোড়াকল বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ কামাল, জেলা যুবলীগের সাবেক সহসভাপতি মো. জামিল আহম্মেদ, ৩০ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক মো. লাবু আহমেদ, আব্দুল ওহাব, বিসমিল্লাহির মিট সপের স্বতাধিকারী বাবুল শেখ ও মিঠুন কোরাইশি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৪৯,৫৯৮
সুস্থ
১৪৩,৮২৬
মৃত্যু
৩,৩০৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৯৭৭
সুস্থ
২,০৭৪
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট