আজ শুক্রবার, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

জয়ার সঙ্গে জুটি বাঁধছেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক : নতুন ছবিতে জয়া আহসানের সাথে জুটি বাঁধছেন প্রসেনজিৎ। একসঙ্গে অভিনয় করছেন নতুন ছবিতে। নতুন এই ছবিতে করোনা পরিস্থিতিতে মানুষের মননশীলতায় কতোটা প্রভাব ফেলেছে সেটা উঠে আসবে। ছবিটি নির্মাণ করবেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেপরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির নাম ‘অসতো মা সদগময়’। ছবির চিত্রনাট্য পরিচালকের নিজের হলেও গল্প বিন্যাস করবেন পদ্মনাভ দাশগুপ্ত।

জানা গেছে, এই ছবিতে মোট পাঁচটি চরিত্র থাকবে। মানবজীবন কীভাবে করোনা আবহের কঠিন সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলেছে, সেই গল্পই ফুটে উঠবে পর্দায়। জয়া আহসান এবং প্রসেনজিৎ ছাড়াও ছবির অন্য দুই চরিত্রে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ এবং অরুণ মুখোপাধ্যায়। তবে, পাঁচ নম্বর চরিত্রটি রহস্যে ঘিরে রেখেছেন নির্মাতা।

জানা গেছে, জুলাইয়ের ২০ তারিখ ছবির চিত্রনাট্য নিয়ে প্রসেনজিতের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত করবেন পরিচালক। অন্যদিকে নাকি গল্প শুনেই বাংলাদেশ থেকে ছবিটিতে অভিনয় করতে রাজি হয়েছেন জয়া আহসান।

এর আগে ‘রবিবার’ নামে একটি ছবিতে জয়া আহসান ও প্রসেনজিৎতে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে । অতনু ঘোষ পরিচালিত কলকাতার এ ছবিটি গেল বছরের ডিসেম্বরে মুক্তি পায়। পরে বাংলাদেশেও সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি দেয়া হয়। দর্শকরা ছবিটিতে এই জুটিকে বেশ পছন্দ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৪৯,৫৯৮
সুস্থ
১৪৩,৮২৬
মৃত্যু
৩,৩০৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৯৭৭
সুস্থ
২,০৭৪
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট