আজ শুক্রবার, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দাকোপ উপজেলা আ. লীগের সভাপতির রোগমুক্তিতে মৎস্যজীবী লীগের বিবৃতি

নিজস্ব প্রতিবেদক :
খুলনার দাকোপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবুল হোসেন করোনাভাইরাসে সংক্রমিত হওয়ায় তাঁর রোগমুক্তি কামনা করে বিবৃতি দেন খুলনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ। বিবৃতিতে তাঁর রোগ থেকে দ্রুত মুক্তি লাভের দোয়া করেন মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোল্লা সামছুর রহমান (শাহীন), সহসভাপতি তপক মণ্ডল (তপু), মো. বাহাদুর শেখ, ড. বায়েজিদ মোড়ল, মো. তুহিনুল ইসলাম, বুদ্ধদেব হালদার জুয়েল, বিকাশ চন্দ্র বিশ্বাস, রাশিদুল হাসান রাজা, মো. রাজু আহমেদ, কাজী তারিক আহমেদ, সাধারণ সম্পাদক মো. অহিদুজ্জামান লাবু, যুগ্ম সম্পাদক কনোজিৎ রায় বাপ্পি, শেখ সরোয়ার হোসেন, অর্থ সম্পাদক শেখ শাকিল হোসেন, দপ্তর সম্পাদক এসএম হাফিজুর রহমান লিপু, সাংগঠনিক সম্পাদক গোবিন্দ রায়, মো. মুরাদ হোসেন, শেখ ইফতেখার হাসান বাপ্পি, শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক জুলফাত উল্লাহ আগা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এনামুল হাসান শিপার,

শিল্প ও বানিজ্যিক বিষয়ক সম্পাদক মো. তারেক বিশ্বাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম আছাদুজ্জামান, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মুহাম্মাদ হাসান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক গাজী রকিব উদ্দীন সোহাগ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রবীন্দ্রনাথ বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শহীদুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ জলিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সমিত দেব রায়, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক মোদাচ্ছের আলী মাস্টার, মহিলা বিষয় সম্পাদীকা বুলু রাণী মণ্ডল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তপন কুমার পাল, উপদপ্তর সম্পাদক শেখ ওবায়দুর রহমান, উপযুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী টিপু, উপমহিলা বিষয়ক সম্পাদীকা সঞ্চিতা রায়, কামরুল হাসান চাঁন, শাহারিয়ার খোকন, সাগর কুমার নাগ, সিরাজুল ইসলাম বেপারী, রিফাতুল জান্নাত, পূর্ণিমা মণ্ডল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৪৯,৫৯৮
সুস্থ
১৪৩,৮২৬
মৃত্যু
৩,৩০৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৯৭৭
সুস্থ
২,০৭৪
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট