আজ রবিবার, ৯ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সাংবাদিক হিমালয় স্বস্ত্রীক করোনায় আক্রান্ত

সবার কাছে দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক : দৈনিক সমকাল ও দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আবুল হাসান হিমালয় স্বস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার পরীক্ষার পর ফলাফল পজেটিভ এসেছে বলে খুলনা মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজী বিভাগের সহকারী অধ্যাপক ডা: এসএম তুষার আলম জানিয়েছেন। এর আগে গত ১৬ জুন নমুনা দেয়া হয়।

এদিকে, সাংবাদিক আবুল হাসান হিমালয়ের শ্বশুর নূর ইসলাম ব্যাপারী (৭২) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় বিগত ১৪ দিন তিনি পত্রিকা অফিস, মসজিদসহ জনসমাগমস্থান এড়িয়ে চলেছেন। শুধুমাত্র তার শ^শুরের জানাজা ও দাফন ছাড়া বাইরে কোথাও যাননি। নিজের ভাইসহ পরিবারের সদস্যদের সঙ্গে স্বাক্ষাত হয়নি।

তার পরিবারের সদস্যরা জানান, গত ৪ জুন স্ত্রীর অসুস্থতাজনিত কারণে পূর্বাঞ্চল ও সমকাল কাযালয় যাননি। এরপর গত ৬ জুন তার শ্বশুর অসুস্থ হয়ে পড়লে স্ত্রীসহ শেখপাড়া বাজার এলাকার শ্বশুর বাড়ি চলে যান। শ্বশুরের অবস্থা ক্রমান্বয়ে অবনতি হওয়ায় সেই বাড়িতেই অবস্থান করতে থাকেন।

গত ১৪ জুন তার শ্বশুর ইন্তেকাল করেন। এর আগে তার নমুনা প্রদান করা হয়। গত ১৫ জুন শ্বশুরের কেভিড-১৯ ধরা পড়ে। ১৬ জুন হিমালয় ও তার স্ত্রীর নমুনা প্রদান করেন। বৃহস্পতিবার তাদের করোনা পজেটিভ আসে। তারা এখন শেখপাড়ার বাজারস্থ স্ত্রীর বাবার বাড়িতেই আইসোলেশনে আছেন।

সাংবাদিক হাসান হিমালয় বলেন, গত ১৪ দিন তিনি পত্রিকা অফিস, মসজিদসহ জনসমাগমস্থান এডিয়ে চলেছেন। আল্লাহর রহমতে শরীরে তেমন কোন উপসর্গ নেই। এখন পর্যন্ত সুস্থ আছি। তবে মাঝে মাঝে শ্বাস নিতে একটু সমস্যা হয়। তবে স্ত্রীর শরীর কিছুটা খারাপ। তার স্ত্রী ও তার পরিবারের সদস্য এবং করোনা আক্রান্ত সকল মানুষের সুস্থতার জন্য দোয়া করার জন্য তিনি বিনীত অনুরোধ জানান। একই সঙ্গে সহকর্মীসহ কারও মনে কোন কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দেওয়ারও অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সংশ্লিষ্ঠ আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৫৭,৫৪৭
সুস্থ
১৪৮,৩৭২
মৃত্যু
৩,৩৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪৮৭
সুস্থ
১,৭৬৬
মৃত্যু
৩৪
স্পন্সর: একতা হোস্ট